ঢাকা, মঙ্গলবার 26 December 2017, ১২ পৌষ ১৪২৪, ৭ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

নওগাঁয় বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী মাদক ব্যবসায়ীর মৃত্যু লাশ ফেরত চেয়ে বিজিবি’র চিঠি

আহাদ আলী, নওগাঁ সংবাদদাতা : নওগাঁ জেলার পত্নীতলা সীমান্ত এলাকায় ভারতের অভ্যন্তরে বিএসএফ-এর গুলিতে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। পত্নীতলা উপজেলা সদরে অবস্থিত ১৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল খিজির খান বৃহষ্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে।
তিনি জানিয়েছেন নওগাঁ জেলাধীন ধামইরহাট উপজেলার আমবাটি গ্রামের জনৈক গজিমুদ্দিনের পুত্র এরশাদ আলী (৩০) একজন মাদকব্যবসায়ী। নিয়মিত ভারত থেকে ফেনসিডিল আনানেয়া করতো। এরই ধারাবাহিকতায় ১৯ডিসেম্ব সে সীমান্ত পেরিয়ে সে ভারত গমন করে। ফেনসিডিল নিয়ে ১২২ বিএসএফ ব্যাটালিয়নের  ভাতশালা ক্যাম্পের আওতাধীন ফতেপুর গ্রাম হয়ে বাংলাদেশে আসছিল। এ সময় দেখতে পেয়ে ভাতশালা বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে। এতে সে গুলিবিদ্ধ হয়ে মারাত্মকভাবে আহত হয়। বিএসএফ সদস্যরা তাকে সেখানকার হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। কয়েকদিন খোঁজাখুঁজির পর বৃহষ্পতিবার তার পরিচয় পায় বিজিবি।  
তার পরিচয় নিশ্চিত হলে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১টায় ১৪ বিজিবি’র পক্ষ থেকে ১২২ বিএসএফ ব্যাটালিয়নের নিকট লাশ ফেরত চেয়ে চিঠি দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছিল বলে ১৪ বিজিবি সূত্রে জানানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ