ঢাকা, শুক্রবার 29 December 2017, ১৫ পৌষ ১৪২৪, ১০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

এদেশে আর কোন দিন ৫ জানুয়ারি আসবে না ॥ খালেদা জিয়াকে বাইরে রেখে বাংলাদেশে কোন নির্বাচন হবে না ---আহ্মেদ আজম খান

 

শরীয়তপুর সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট এ্যাডভোকেট আহ্মেদ আজম খান ৫ জানুয়ারির সরকারকে ইতিহাসের কলংঙ্ক আখ্যায়িত করে বলেছেন, এ সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে আবারো ৫ জানুয়ারির ষড়যন্ত্রের নাটক মঞ্চস্থ করার চেষ্টা করছে। 

এদেশে আর কোন দিন ৫ জানুয়ারি আসবে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবে না, হতে দেয়া যাবে না। তিনি নেতাকর্মীদের উদ্যেশে বলেন, বাংলাদেশ এখন একটি কঠিন সময় অতিক্রম করছে। 

এ সরকার দ্বারা শুধু আমরাই নির্যাতি নিপিড়িত নই। বাংলাদেশের ১৬ কোটি মানুষ নির্যাতিত নিপিড়িত।

তিনি মঙ্গলবার দুপুরে ২টায় শরীয়তপুর জেলা বিএনপি আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক, সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একে এম নাসির উদ্দিন কালু, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম। জেলা বিএনপির কার্যকরি সহ-সভাপতি শাহ মোঃ আব্দুস সালামের পরিচালনায় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মোল্যা, মোফাজ্জল হোসেন ফকির, বিএম হারুন অর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক দুলাল খান, সাবেক ভিপি এ্যাডভোকেট মনিরুজ্জামান খান দিপু প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ