ঢাকা, শুক্রবার 29 December 2017, ১৫ পৌষ ১৪২৪, ১০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

এবার ৮ কোচিং সেন্টার বন্ধ করলো ডিএসসিসি

 

স্টাফ রিপোর্টার : পূর্বানুমতি না থাকায় ঢাকা উত্তরের ছয়টি কোচিং সেন্টারের লাইসেন্স বাতিলের পরপরই ৮টি কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। গতকাল বৃহস্পতিবার বিকেলে ডিএসসিসির উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা সাইদুর রহমান স্বাক্ষরিত এক আদেশে এগুলো বন্ধ করে দেয়ার খবর জানানো হয় গণমাধ্যমকে।

যোগাযোগ করা হলে সাইদুর রহমান জানান, এসব কোচিং সেন্টার এখন থেকে আর কোনো কার্যক্রম পরিচালনা করতে পারবে না। লাইসেন্স বাতিল করা কোচিং সেন্টারগুলো হলো- এক্সপার্ট একাডেমি কোচিং, গেটওয়ে ইন্টারন্যাশনাল স্কুল, গ্রিনহিল টিউটরিয়াল, কম্বাইন টিউটরিয়াল, উদ্ভাস কোচিং সেন্টার, সানি হিলস স্কুল এন্ড কলেজ, গ্লোরিয়াস স্কুল এন্ড কলেজ, ক্যাডেট একাডেমি, রকিবুল ইসলাম অনার্স কোচিং। এদের মধ্যে গেটওয়ে ইন্টারন্যাশনাল স্কুল, সানি হিলস স্কুল এন্ড কলেজ ও গ্লোরিয়াস স্কুল এন্ড কলেজ স্কুলের নামে কোচিং চালিয়ে আসছিলো।

সাইদুর রহমান বলেন, এসব কোচিং সেন্টার সিটি কর্পোরেশনের অনুমতি ছাড়াই নিজেদের পরিচিত তুলে ধরতে নগরজুড়ে ফেস্টুন লাগিয়ে সৌন্দর্য বিঘিœত করছে। তাছাড়া সিটি কর্পোরেশন নির্ধারিত কর পরিশোধও করতে পারেনি বিধায় মিউনিসিপ্যাল অ্যাক্ট ১৯৮৬ (৭৪) ধারায় সিটি কর্পোরেশন কর তহবিল আদেশ ২০১৬ এর ২৯৯ (চ) এর ব্যতয় ঘটিয়েছে। যে কারণে তাদের লাইসেন্স বাতিল করা হয়েছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ