ঢাকা, শুক্রবার 29 December 2017, ১৫ পৌষ ১৪২৪, ১০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

জাতীয় টেনিস

 

স্পোর্টস রিপোর্টার : জাতীয় টেনিসে পুরুষ এককে ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের অমল রায় ৬-৪, ১-৬, ৭-৫ গেমে  ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রামকে এবং ডারাস বাংলাদেশ লি: এর দীপু লাল ৬-৩, ৬-২ গেমে  নরসিংদী টেনিস ক্লবের মিলন হোসেন কে পরাজিত করে ফাইনালে উঠে। 

মহিলা এককে নরসিংদী টেনিস ক্লাবের আফরানা ইসলাম প্রীতি ৬-২, ২-৬, ৬-২ গেমে বিকেএসপির জেরিন সুলতানা জলিকে এবং বিকেএসপির ঈশিতা আফরোজ ৬-২, ৬-১ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাবিহা লামিসা সূচনা কে পরাজিত করে ফাইনালে উঠে। 

বালক একক ১৬ বছর গ্রুপে এলিট টেনিস একাডেমীর জুয়েল রানা , এলিট টেনিস একাডেমীর মো: স্বাধীন হোসেন, বিকেএসপির অর্নব সাহা , বিকেএসপির মো: ইসতিয়াক নিজনিজ খেলায় জয়ী হয়ে সেমি-ফাইনালে উঠে। 

বালিকা একক অনুর্ধ ১৪ বছর গ্রুপে বিকেএসপির জেরিন সুলতানা ৮-৫ গেমে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিনকে এবং বিকেএসপির রিনভি আক্তার ৮-০ গেমে প্রতিপক্ষ এলিট টেনিস একাডেমীর শ্রাবণী বিশ্বাস জুই কে পরাজিত করে ফাইনালে উঠে। 

বালিকা একক ১২ বছর গ্রুপে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিন ৮-০ গেমে রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের প্রত্যাশা দাস কে এবং বিকেএসপির সাদিয়া আফরিন ৮-০ গেমে বিকেএসপির রিমি কে পরাজিত করে ফাইনালে উঠে। 

আজ  বালিকা একক ১৪ বছর ও বালিকা একক ১২ বছর গ্রুপের ফাইনাল খেলা  এবং অন্যান্য ইভেন্টের সেমি-ফাইনাল খেলাসমূহ অনুষ্ঠিত হবে। 

অনলাইন আপডেট

আর্কাইভ