শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক -প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

খুলনা অফিস : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেন, মাদক, জঙ্গিবাদ, দুর্নীতি, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সাংবাদিকদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি গতকাল শুক্রবার সকালে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তথ্য উপদেষ্টা খুলনা প্রেসক্লাবের ঐতিহ্য ও গৌরবময় ইতিহাসের কথা তুলে ধরে বলেন, এ প্রতিষ্ঠানটি অনেক ত্যাগী ও সাহসী সাংবাদিকের পটভূমি। হুমায়ুন কবীর বালু, মানিক সাহা, লিয়াকত আলী প্রমুখের কথা স্বরণ করে তিনি বলেন, এনারা অন্যায়ের বিরুদ্ধে ছিলেন আপোষহীন এবং দেশকে ভালবেসে সমাজ পরিবর্তনের জন্য জীবনকে উৎস্বর্গ করেছিলেন। তিনি আরও বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। পদ্মা সেতুর মাধ্যমে এ অঞ্চল উন্নয়নের মহাসড়কে যুক্ত হবে। বাংলাদেশ আজ উন্নয়নের সাথে মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্ব দরবারে স্বীকৃতি পেয়েছে। দেশের উন্নয়ন ও অর্জনকে ধরে রাখতে তিনি সাংবাদিক সমাজকে সজাগ থাকার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া এবং জেলা প্রশাসক মো. আমিন উল আহসান। এতে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব। স্বাগত বক্তৃতা করেন সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়।
এর আগে তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বঙ্গবন্ধুর ভাস্কর্যতে পুষ্পমাল্য অর্পণ এবং কার্যনির্বাহী পরিষদ ২০১৭ এর সময়কালে উন্নয়ন কার্যক্রমের ফলক উম্মোচন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ