ঢাকা, সোমবার 1 January 2018, ১৮ পৌষ ১৪২৪, ১৩ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আহমাদ উল্লাহ ভূঁইয়ার দাফন সম্পন্ন

গতকাল রোববার রাজধানীর আবুজর গিফারী কলেজ মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আহমাদ উল্লাহর নামাযে জানাযা অনুষ্ঠিত হয় -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আহমাদ উল্লাহ ভূঁইয়ার দাফন সম্পন্ন হয়েছে। গতকাল রোববার সকালে রাজধানীতে নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়।
গতকাল সকাল ৯টায় মালিবাগ আবুযর গিফারী কলেজ মাঠে অনুষ্ঠিত নামাজে জানাযায় ইমামতি করেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম। নামাজে জানাযায় অংশগ্রহণ করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আবদুর রব, মোবারক হোসাইন, ইসলামিক ল ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় নেতা এডভোকেট এস এম কামাল উদ্দিন, জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, শামসুর রহমান, আবদুল জাব্বার, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ফখরুদ্দিন মানিকসহ, আত্মায়ী স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নামাজে জানাযা শেষে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন আহমাদ উল্লাহ ভূঁইয়া।  তিনি বার্ধক্যসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ পুত্র ও ৬ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গিয়েছেন।
ঢাকা মহানগরী দক্ষিণের শোক : আহমদুল্লাহ ভূঁইয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের আমীর (ভারপ্রাপ্ত) ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য এডভোকেট ড. হেলাল উদ্দিন।
শোক বার্তায় ড. হেলাল মরহুম আহমদুল্লাহ ভূঁইয়ার ইসলামী আন্দোলন ও সমাজ সেবায় অসামান্য অবদানের কথা স্মরণ করেন। ড. হেলাল মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, আল্লাহ যেন তাঁর নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।
তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের শোক : তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্য ও ফিন্যান্স সেক্রেটারি আহমাদুল্লাহ ভূঁইয়ার ইন্তিকালে ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মাওলানা মুজিবুর রহমান ও সেক্রেটারি মাওলানা আবদুল হালিম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
শোকবাণী তারা বলেন, আহমদুল্লাহ ভূঁইয়ার ইন্তিকালে আমরা শোকাহত ও মর্মাহত। তিনি ছিলেন দ্বীনের একজন মুবাল্লিগ ও কুরআন ভিত্তিক সমাজ বির্নিমাণের একজন নিবেদিত খাদেম। তিনি আমৃত্যু তা’লীমুল কুরআনের কাজে অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার মৃত্যুতে তা’লীমুল কুরআন একজন অভিভাবককে হারালো। নেতৃদ্বয় শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহর দরবারে দোয়া করেন, তাকে যেন জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ