ঢাকা, সোমবার 1 January 2018, ১৮ পৌষ ১৪২৪, ১৩ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

বাণিজ্য মন্ত্রণালয়ের সেবা জনগণকে অবহিত করতে ভিডিও কনফারেন্স

খুলনা অফিস : বাণিজ্য সচিব শুভাশীস বসু বাণিজ্য মন্ত্রণালয়ের সেবা সম্পর্কে জনগণকে অবহিত করতে গতকাল রোববার বিকেলে ঢাকা থেকে খুলনায় অবস্থিত বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর, সংস্থা ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন।
খুলনা প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে যুক্ত হন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান। এ সময় খুলনায় অবস্থিত বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তা, খুলনা চেম্বারের সভাপতিসহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভিডিও কনফারেন্সে সচিব শুভাশীস বসু ভোক্তা অধিকার আইন বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ করে বলেন, এ আইনের সুফল জনগণের মাঝে ছড়িয়ে দিতে আইন প্রয়োগের পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম বাড়াতে হবে। এজন্য ব্যবসায়ীদের সাথে সভা ও সেমিনার করতে হবে। তিনি আরও বলেন, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার ক্ষেত্রে ব্যবসা বাণিজ্যের সুষম উন্নয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই সরকার আমদানি ও রফতানি সংক্রান্ত ব্যবসায়ীদের দক্ষতা বাড়াতে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাণিজ্য সচিব খুলনার কর্মকর্তা ও ব্যবসায়ী প্রতিনিধিদের বিভিন্ন বিষয়ে কথা শোনেন এবং সন্তোষ প্রকাশ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ