ঢাকা, সোমবার 1 January 2018, ১৮ পৌষ ১৪২৪, ১৩ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

নদী ও পরিবেশ বাঁচাও’র নয়া সভাপতি এনামুল হক সম্পাদক হোসেন আলী

 

রাজশাহী অফিস : পরিবেশবাদী সংগঠন নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলন, বাংলাদেশ-এর সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট হোসেন আলী পেয়ারা। এর আগে তাঁরা এই সংগঠনের যথাক্রমে আহ্বায়ক ও সদস্য সচিব ছিলেন।

গত শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর সোনাদিঘি মোড়ে নিজস্ব কার্যালয়ে আয়োজিত সংগঠনের এক সাধারণ সভায়  ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক ও লেখক সরদার আবদুর রহমান। এতে শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, রাজনীতিক, সমাজকর্মীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ তাঁদের অভিমত তুলে ধরে বক্তব্য দেন।  

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি  ড. আবু ইউসুফ সেলিম, জাহান পান্না, সাইদুর রহমান সাঈদ, ড. মো: শহীদুল্লাহ প্রামাণিক ও অ্যাডভোকেট মো: আবু মোতালেব বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক- মুহা: আব্দুল আউয়াল ও মো: একরাম আলী, সাংগঠনিক সম্পাদক- মো: মামুনুর রশিদ, অর্থ সম্পাদক- অ্যাডভোকেট আনোয়ার হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক- গোলাম নবী রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মো: সাদিকুল ইসলাম স্বপন, দফতর সম্পাদক- আল কাইয়ুম রেজভী মামুন, মহিলা বিষয়ক সম্পাদক- ডা. তাজমা চৌধুরী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক- অ্যাডভোকেট কামরুন্নাহার রুমী, যুব বিষয়ক সম্পাদক- আব্দুর রহমান শাকিল, ছাত্র বিষয়ক সম্পাদক- মিজানুর রহমান রনি, সাংস্কৃতিক সম্পাদক- মো: রবিউল ইসলাম অরণ্য কুসুম। নির্বাহী সদস্য- ফরিদ মামুদ হাসান, অ্যাডভোকেট মাসুদ আলম, মো: নুরুজ্জামান রফিক, মো: আতাউর রহমান, মো: এশারুল হক ইসলাম, হামিদা বানু বর্ণা, মো: মঈন উদ্দিন, অ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী, মো: আনোয়ারুল ইসলাম ও আব্দুস সাত্তার। এছাড়া বিশিষ্ট গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকীর নেতৃত্বে ২৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ