ঢাকা, সোমবার 1 January 2018, ১৮ পৌষ ১৪২৪, ১৩ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আহমদুল্লাহ ভূঁইয়ার ইন্তিকালে শোক

 

বাংলাদেশ ইসলামিক ইনস্টিটিউটের চেয়ারম্যান জনাব আহমদুল্লাহ ভূঁইয়া সাহেব রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩০ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, ছয় কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও বহুগুণগ্রাহী রেখে গেছেন। প্রতিষ্ঠানের চেয়ারম্যানের অকাল মৃত্যুতে বি.আই. আই-এর জেনারেল সেক্রেটারি জনাব এ.বি.এম ফজলুল করিম সাহেব গভীর শোক প্রকাশ করেন।

শোক বাণীতে তিনি বলেন, তার মৃত্যুতে আমরা একজন সৎ, কর্মঠ ও আমানতদার অভিভাবক হারালাম। তার মতো একজন নিষ্ঠাবান মানুষের শূন্যতা কখনোই পূরণ হবার নয়, তিনি বলেন, আল্লাহ যেনো তার পরিবার-পরিজনদেরকে ধৈর্য্য ধারণের তৌফিক দান করেন এবং তার জীবনের নেক আমলগুলো কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন।

ফালাহ-ই আম ট্রাস্টের চেয়ারম্যান আহমদউল্লাহ ভূঁঞার মৃত্যুতে ট্রাস্ট ভাইস চেয়ারম্যান অধ্যাপক আব্দুল লতিফ ও সেক্রেটারি মো. হাবিবুর রহমান শোক প্রকাশ করে বলেছেন, তিনি ফালাহ-ই-আম ট্রাস্টের কার্যক্রম সম্প্রসারণ ও উন্নয়নে দীর্ঘদিন সক্রিয় অবদান রেখেছেন। ফালাহ-ই আম ট্রাস্টের পক্ষ থেকে মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ পাক যেন তার সব নেক খেদমত কবুল করে জান্নান দান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ