ঢাকা, মঙ্গলবার 2 January 2018, ১৯ পৌষ ১৪২৪, ১৪ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

জনগণের কাছে ভোট চাওয়ার মত কোন অর্জন নেই বিএনপির -কাদের

স্টাফ রিপোর্টার: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণের কাছে ভোট চাইতে যাবে-এমন কোনো অর্জন বিএনপির নেই।
গতকাল সোমবার দুপুরে সচিবালয়ে যোগাযোগ মন্ত্রণালয়ের সভাকক্ষে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, কথায় কী আর জঠর-জ্বালা মেটে, জনগণকে কাজ দেখাতে হবে। আমাদের অনেক অর্জন আছে। আমাদের প্রধানমন্ত্রীর সততা আছে। উন্নয়ন করেছি, মানুষের অভাব দূর করেছি। কাজেই আমরা মানুষের কাছে গিয়ে ভোট চাইতে পারব। জনগণের কাছে ভোট চাইতে যাবে এমন কোনো অর্জন বিএনপির নেই।
তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে বিএনপির ভয় পাওয়ার কোনো কারণ নেই। নির্বাচনের সময় যত ঘনিয়ে আসবে, বিএনপির ভয়-আতঙ্ক তত দ্রত দূর হয়ে যাবে।
ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন, অন্তর্বর্তীকালীন সরকারের দাবি-দাওয়া পেশ করে মূলত বিএনপি কিছু একটা আদায় করতে চায়। অস্তিত্ব রক্ষায় বিএনপি তাদের সর্বশক্তি নিয়ে নির্বাচনে ঝাঁপিয়ে পড়বে।
তিনি বলেন, অতীত রেকর্ড বলে যত অমানিশাই থাকুক, শেষ পর্যন্ত তা কেটে যায়, থাকে না। বিএনপি এখন অমানিশা দেখছে, তাও কেটে যাবে, থাকবে না।
তিনি আরও বলেন,আমি জানি আগামী নির্বাচনে বিএনপি আসবেই। তাদের নেতারা যতই কথা বলুক না কেন তাদের কর্মীরা নির্বাচন চায়। তারা যদি আবারও কর্মীদের মতকে উপেক্ষা করে নির্বাচন বর্জন করে তাহলে এর ফল ভালো হবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ