ঢাকা, মঙ্গলবার 2 January 2018, ১৯ পৌষ ১৪২৪, ১৪ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে নৈতিকতার উন্নয়ন ঘটাতে হবে

সিলেটের দক্ষিণ সুরমাস্থ কায়েস্থরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত ও দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসের সহযোগিতায় কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে নতুন বই প্রদান করছেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ নাজমানারা খানুম

 

 

সিলেট ব্যুরো : সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মত নাজমানারা খানুম বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের দেশ ও জাতির কর্ণধার। কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে নৈতিকতার উন্নয়ন ঘটাতে হবে। কোনক্রমেই যেন আমাদের সন্তানরা বিপথগামী না হয়। এই জন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও যত্নবান হতে হবে। তিনি আরো বলেন, শিক্ষকদের মনে রাখতে হবে, একজন অভিভাবক দিনের বেশ অর্ধেক সময় শিক্ষকদের নিকট বাচ্চাদের সোপর্দ করেন। নিজের সন্তানের মতো পিতা-মাতার আদর-মমতা বাচ্চাদের স্নেহ করতে হবে। তাতে মেধাবীরা বেরিয়ে আসবে।  গতকাল সোমবার সকাল ১০টায় সিলেটের দক্ষিণ সুরমাস্থ কায়েস্থরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত ও দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষা অফিসের সহযোগিতায় কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণকালে তিনি তাদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

সিলেট বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপ-পরিচালক তাহমিনা খাতুনের সভাপতিত্বে ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুছলেমা বেগমের প্রাণবন্ত উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, অতিরিক্ত শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ মোস্তফা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস হুরুল জান্নাত রীপা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নিজাম উদ্দিন, সদস্য ও সিনিয়র সাংবাদিক কবির আহমদ, জুয়েল আহমদ, জুনেদ আহমদ প্রমুখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ