ঢাকা, বৃহস্পতিবার 4 January 2018, ২১ পৌষ ১৪২৪, ১৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

দাউদকান্দিতে নব নির্মিত উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতাঃ গতকাল বুধবার নব নির্মিত দাউদকান্দি কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন করেছেন প্রধান অতিথি সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভুইয়া। উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন এর পরিকল্পনা ও বাস্তবায়নে উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. রোজিনা আক্তার, পৌর সভার প্যানেল মেয়র মো. রকিব উদ্দিনসহ প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি বয়স্ক ও প্রতিব›িদ্ধদের মাঝে সরকারী অর্থ এবং বিভিন্ন শিক্ষাঙ্গণের জন্য ল্যাপটপ বিতরণ করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে উপরোল্লেখিত অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।
সততা স্টোর উদ্বোধন
গতকাল বুধবার তিতাস উপজেলার গাজীপুর খান বহু মুখী মডেল স্কুল এ্যান্ড কলেজে শিক্ষার্থীদের জন্য সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে প্রতিষ্ঠানের সভাপতি সারওয়ার হোসেন বাবুর অনুমতিক্রমে সততা স্টোরে শিক্ষার্থীদের নিত্য প্রয়োজনীয় পণ্য রাখা হয়েছে। যা শিক্ষার্থীরা নিজেই পণ্য নিবেন এবং নিজেই মূল্য রেখে যাবেন। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন। এছাড়া উপজেলা দুর্নীত প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ¦ মো. আব্দুর রব মিয়া, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন আনসারী, কলেজের অধ্যক্ষ হাজ¦ী আব্দুল বাতেন, মো. ফজলুর রহমান সিকদার, মো. কামাল হোসেন, আব্দুর রহমান, ফেরদৌসি বেগম, বিল্লাল হোসেন, গোলাম মোস্তফা, মোস্তাক আহাম্মদ, মুন্নাফ সর্দার ও শাহাদাত হোসেন বক্তব্য রাখেন।
ছবির ক্যাপশনঃ গতকাল বুধবার তিতাসের গাজীপুর স্কুল এ্যান্ড কলেজে সততা স্টোর উদ্বোধন শেষে চা চক্রে প্রধান অতিথি ইউ.এন.ও. মোহাম্মদ আলমগীর হোসেনসহ অতিথিবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ