ঢাকা, শুক্রবার 5 January 2018, ২২ পৌষ ১৪২৪, ১৭ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রমিক কল্যাণ ফেডারেশনের রাজশাহী সভাপতির স্ত্রীর ইন্তিকাল

রাজশাহী মহানগরী শাখা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের রাজশাহী বিভাগীয় সভাপতি আবুল কালাম আজাদের স্ত্রী হাসিনা বেগম ৬৩ বছর বয়সে ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ৩ জানুয়ারি বুধবার বাদ মাগরিব ছোট বনগ্রাম ঈদগাহ মাঠে তার নামাজে জানাজ অনুষ্ঠিত হয়েছে। 

রাজশাহী মহানগরী শাখা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের রাজশাহী বিভাগীয় সভাপতি আবুল কালাম আজাদের স্ত্রী হাসিনা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বুধবার এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি বলেন, হাসিনা বেগম রাজশাহী মহানগরীর ঘরে ঘরে মহিলাদের মাঝে দ্বীনের দাওয়াত পৌঁছিয়েছেন। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা করুন ও রহম করুন। তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকীতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ