ঢাকা, শনিবার 6 January 2018, ২৩ পৌষ ১৪২৪, ১৮ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

হাটহাজারী কলেজ শিক্ষকদের কালো ব্যাজ ধারণ

জাতীয়করণের তালিকাভুক্ত কলেজ শিক্ষকদের বিরুদ্ধে অপতৎপরতা বন্ধের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হাটহাজারী কলেজ শিক্ষকবৃন্দ কলেজ ক্যাম্পাসে কালো ব্যাজ ধারণ করে -সংগ্রাম

আবু তালেব, হাটহাজারী থেকে : জাতীয়করণের তালিকাভুক্ত কলেজ শিক্ষকদের বিরুদ্ধে অপতৎপরতা বন্ধের দাবিতে জাতীয়করণের লক্ষ্যে অনুমোদিত কলেজ শিক্ষক সমিতি’র (জাকশিস) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামের হাটহাজারী কলেজ শিক্ষকবৃন্দ কলেজ ক্যম্পাসে কালো ব্যাজ ধারণ করেছেন। সম্প্রতি কলেজ ক্যাম্পাসে ওই কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচি চলাকালে কলেজের শিক্ষকরা কলেজ ক্যম্পাসে সম্মিলিতভাবে এ কর্মসূচি পালন করেন।
কর্মসূচি পালনকালে কলেজের শিক্ষকরা বলেন, ‘দেশের শিক্ষায় বিদ্যমান আঞ্চলিক বৈষম্য এবং তৃণমূল পর্যায়ে শিক্ষার্থীদের গুণগত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন স্বপ্রণোদিত হয়ে দেশের প্রতিটি উপজেলায় একটি করে স্কুল ও কলেজ জাতীয়করণের মহৎ উদ্যোগ বাস্তবায়নের দ্বারপ্রান্তে তখনই প্রতিহিংসা পরায়ন একটি মহল ক্যাডার/নন-ক্যাডার ইস্যুতে সরকারের এ মহতি উদ্যোগ বাস্তবায়নে অন্তরায় হয়ে দাঁড়িয়েছেন। তারই প্রতিবাদে আমরা জাকশিস’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কলেজ ক্যাম্পাসে কালো ব্যাজ ধারণ করেছি’।

অনলাইন আপডেট

আর্কাইভ