ঢাকা, সোমবার 8 January 2018, ২৫ পৌষ ১৪২৪, ২০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আজ ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠক

স্টাফ রিপোর্টার : ২০ দলের বৈঠক ডেকেছেন জোটের শীর্ষ নেতা বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আজ সোমবার রাত সাড়ে ৮টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া। তিনি জানান, জোট প্রধান ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে সোমবার রাত সাড়ে ৮টায় ২০ দলীয় জোটের বৈঠক আহ্বান করা হয়েছে।
নতুন বছরে প্রথম বারের মত বৈঠকে বসছেন বিএনপি প্রধান। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও ঢাকা মহানগর উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ২০ দলীয় জোটের বৈঠকে আলোচনা হতে পারে বলে জানা গেছে।
এদিকে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি, নতুন বছরের কর্মপরিকল্পনা এবং আগামী নির্বাচনকে সমানে রেখে দলের সংগঠনিক অবস্থা নিয়ে কথা বলতে এক যৌথ সভা আহ্বান করেছে বিএনপি। আজ সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ যৌথ সভা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন। বিএনপির সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। নতুন বছরে এটা বিএনপির প্রথম যৌথ সভা। সভায় দলের সম্পাদকগণ এবং অঙ্গদলের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ