ঢাকা, সোমবার 8 January 2018, ২৫ পৌষ ১৪২৪, ২০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

নিখোঁজের ৮দিন পর ভেড়ামারার অটো চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা : নিখোঁজের ৮দিনপর উদ্ধার হয়েছে কুষ্টিয়ার ভেড়ামারার অটো চালক শেরেকুলে’র বস্তাবন্দী গলিত লাশ। পরিবারের সদস্যরা পোশাক দেখে শনাক্ত করে নিহত শেরেকুল কে। সে ভেড়ামারার ধরমপুর ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের বাসিন্দা এবং ভেড়ামারার পরিচিত মুখ অটো চালক। শুক্রবার সকালে তার মরদেহ দাফন করা হয়েছে।
গত ২৮ ডিসেম্বর বাড়ি থেকে বের হয়ে কয়েকজন যাত্রী নিয়ে রাজশাহী বাঘা’র উদ্দেশ্যে রওনা দেয় শেরেকুল। পরদিন শুক্রবার মোবাইল ফোনে কথা হয় তার বাবার সাথে। এরপরই মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। পরদিন ভেড়ামারা থানায় সাধারণ ডায়েরী করে শেরেকুলের পরিবার। গত ২জানুয়ারী অটোচালক এবং ধরমপুর ইউনিয়ন বাসী শেরেকুল কে জীবিত উদ্ধারের দাবী জানিয়ে ভেড়ামারা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। ৩ তারিখে ফরিদপুর কুমার নদে অর্ধ গলিত গলায় গামছা পেছানো বস্তাবন্দী লাশ উদ্ধার করে ফরিদপুর থানা পুলিশ। ভেড়ামারা থানা পুলিশের সহযোগিতায় ৪ ডিসেম্বর পোশাক দেখে শেরকুলের পরিবার নিহত কে শনাক্ত করেন।
ভেড়ামারা থানার অফিসার ইনর্চাজ আমিনুল ইসলাম জানিয়েছেন, শেরেকুল’র সাথে সর্বশেষ কথা হয় তার বাবার ২৯ ডিসেম্বর। এরপর থেকেই তার মোবাইল বন্ধ হয়ে যায়। রাজশাহীর মাছ পাড়া এলাকায় তার মোবাইল পড়ে ছিল। সেখান থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে। পরে তার মৃত দেহ উদ্ধার হয় ফরিদপুর থেকে। তিনি জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কি ভাবে, কারা এ অপহরন অতঃপর হত্যার সাথে দায়ী। পুলিশ তৎপরতা চালাচ্ছে প্রকৃত ঘটনা উদঘাটনের।

অনলাইন আপডেট

আর্কাইভ