ঢাকা, সোমবার 8 January 2018, ২৫ পৌষ ১৪২৪, ২০ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জ সংবাদ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আয়েত আলী ভুইয়া আইডিয়াল কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে হাজী আতাউর রহমান ভুইয়ার সভাপতিত্বে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকার স্কুল মাঠ প্রাঙ্গণে এ উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিবুর রহমান ভুইয়া। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আফজাল হোসেন আজাদ, সামসুল হক মাষ্টার, ইউপি সদস্য ওমর ফারুক ভুইয়া, আবু বক্কর সিদ্দিক, জিন্নাত হোসেন জনি, আয়েব হোসেন ভুইয়া, আমিনুল ইসলাম মুকুল, মোখলেসুর রহমান ভুইয়া প্রমূখ।
দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শশুরবাড়ির লোকজন গৃহবধূসহ তার পরিবারের তিন জনকে লাঠিপেটা করে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রোববার দুপুরে উপজেলার কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ আশা বেগম গোলাকান্দাইল ইউনিয়নের বউ বাজার এলাকার আলাউদ্দিন মিয়ার মেয়ে।
মাদক সেবনের বাধা দেওয়ায়
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাঁধা দেওয়ায় মাদক সেবীরা বাড়ি ঘরে হামলাসহ স্বামী স্ত্রীকে লাঠিপেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে উপজেলার পূর্বাচল ১০ নং সেক্টর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতদের ছেলে শিশির জানান, তার বাবা আজম খাঁন পূর্বাচল ১০ নং সেক্টরে অবস্থিত কাজউকের অফিসে নিরাপত্তা প্রহরীর কাজ করে আসছে। উপজেলার হারার বাড়ি এলাকার মাসুদ রানা ভুইয়া, বেনুজুয়াল ভূঁইয়া, রুবেল রাজউকের সাইড অফিসে প্রতিদিন চোলাই মদ ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) ইসাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
পিতা-পুত্র আহত
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন পিতা-পুত্রকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার বিকেলে উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত আমির আলী জানান, তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকার সামছুলের ছেলে আলাল ও খোরশেদের সঙ্গে একটি জমি নিয়ে আমির আলীর বিরোধ চলে আসছিলো।

অনলাইন আপডেট

আর্কাইভ