ঢাকা, মঙ্গলবার 9 January 2018, ২৬ পৌষ ১৪২৪, ২১ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন করলেন চেয়ারম্যান আরাস্তু খান

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ)-এর কনফারেন্স হলে ৮ জানুয়ারি সোমবার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন করেন। আইবিটিআরএ’র মহাপরিচালক ড. মাহমুদ আহমেদ এতে সভাপতিত্ব করেন। 

এসময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ডাইরেক্টর ট্রেনিং ড. মো. মিজানুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট মো. হাবিবুর রহমানসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। দুই মাসব্যাপী ইন্টার্নশিপ প্রোগ্রামে দেশের ৩৪টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ ও এমবিএ পর্যায়ের ১২৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথির বক্তব্যে আরাস্তু খান বলেন, শরীআহর শক্তিই ইসলামী ব্যাংকের শ্রেষ্ঠত্বের কারণ। শরীআহ পরিপালনসহ এ ব্যাংক ইথ্যিকাল ব্যাংকিং (নৈতিক ব্যাংকিং) অনুসরণ করে থাকে। তিনি বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে ইসলামী ব্যাংকের কার্যক্রম পরিচালিত হয়। তিনি বলেন, যোগ্যদের জন্য ইসলামী ব্যাংকের দরজা উন্মুক্ত। তিনি শিক্ষার্থীদেরকে যথাযথভাবে ইসলামী ব্যাংকিং এর ব্যবহারিক জ্ঞান আহরণের জন্য আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ