ঢাকা, মঙ্গলবার 9 January 2018, ২৬ পৌষ ১৪২৪, ২১ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শামীম আল-রাজি একজন যোগ্য নেতা ছিলেন

সিংড়া (নাটোর) সংবাদদাতা : শামীম আল-রাজি একজন যোগ্য নেতা ছিলেন। তার এ শূন্যতা পূরণ হওয়ার মত নয়।
সিংড়াবাসীর জন্য এ ক্ষতি পুষিয়ে নিতে অনেক সময় লাগবে। সিংড়া পৌরসভার সাবেক মেয়র শামীম আল রাজির জানাযায় উপস্থিত হয়ে জানাযা পূর্ব মুহূর্তে বক্তব্যে এসব বলেন নাটোর জেলা জামায়াতে ইসলামীর আমির আলহাজ¦ অধ্যাপক বেলাল-উজ-জামান। তিনি মরহুমের রুহের মাগফিরাতও কামনা করেন। সোমবার বেলা সাড়ে ১১টায় সিংড়া কোর্টমাঠে জানাযা শেষে তাকে সিংড়া দমদমা আল জামেয়াতুল মাদরাসার কবরস্থানে দাফন করা হয়। এদিকে তার মৃত্যুতে ৩দিনের শোক ঘোষণা করেছে উপজেলা ও পৌর বিএনপি।
শামীম আল-রাজি সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও মিউনিসিপাল এসোসিয়েশন অব বাংলাদেশ এর সাবেক মহাসচিব, সিংড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিংড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।
মরহুমের জানাযায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের আইসিটি প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী নগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা জামায়াতের আমির আ.ব.ম আমান উল্লাহ, সেক্রেটারি অধ্যাপক এনতাজ আলী, কর্মপরিষদ সদস্য সাদরুল উলা, পৌর আমির সরদার মোহাম্মদ আলীসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ, রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন  নেতৃবৃন্দ। তার মৃত্যুতে উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে কালো ব্যাচ ধারণ করে ৩দিনের শোক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর আগে এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
উল্লেখ্য, রোববার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ