ঢাকা, বুধবার 10 January 2018, ২৭ পৌষ ১৪২৪, ২২ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ইয়াবার বদৌলতে সাইফুল এখন কোটিপতি !

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়াবা সম্রাট সাইফুল ইসলাম ইয়াবা ব্যবসার বদৌলতে কোটিপতি বনে গেছে। গত কয়েক বছরের ব্যবধানে আলিশান বাড়ি, গাড়িসহ অঢেল সম্পদের মালিক হয়েছে সাইফুল। তার ভগ্নিপতির শেল্টারে গত এক যুগ ধরে ইয়াবা বিক্রি করে আসছে। রোববার দুপুরে গোলাকান্দাইল এলাকা থেকে তাকে ৫’শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। ইয়াবা কারবারির গ্রেপ্তার সংবাদে এলাকাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।
অনুসন্ধানে জানা গেছে, গোলাকান্দাইল এলাকার শরাফত আলীর ছেলে সাইফুল ইসলাম তার ভগ্নিপতির দাপটে গত এক যুগ ধরে ইয়াবার কারবার চালিয়ে আসছে। ঐ স্বজনের ঘনিষ্টজন হওয়ার সুবাদে স্থানীয়রাও তাকে সমীহ করে চলতো। ইয়াবা ব্যবসার বদৌলতে সাইফুল ইসলাম আলিশান বাড়ি, গাড়িসহ অঢেল সম্পদের মালিক বনে গেছে। গোলাকান্দাইল এলাকার তার সিমেন্ট ব্যবসার আড়ালে তিনি এ ব্যবসা চালিয়ে আসছে। খোঁজ নিয়ে আরো জানা গেছে, সাইফুল এখন গোটা উপজেলায় ইয়াবা ডিপো হিসেবে পরিচিত। তার রয়েছে ১৫ জনের সেলসম্যান। স্থানীয়রা জানান, তার ভগ্নিপতির দাপটে সে ইয়াবার ব্যবসা করছে। এক সময় তার সংসার চালানো দায় ছিলো। এখন তার আগে-পিছে থাকে বাহিনী। ভগ্নিপতির শেল্টারেই সে ইয়াবার কারবার চালিয়ে আসছে। সাইফুলের পিতা শরাফত আলীও ঐ দাপটে এলাকার সাধারণ মানুষের জমি দখল করে। এদিকে, রোববার দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ তার সিমেন্ট প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৫শ’ পিছ ইয়াবাসহ সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, সাইফুল ইসলাম উপজেলার একজন শীর্ষ ইয়াবা কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ