শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খুলনায় শিল্পপতি মনিরের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

খুলনা অফিস : র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া খুলনার শিল্পপতি সৈয়দ মনিরুল ইসলামকে জেলগেটে এক দিন জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়া হয়েছে। গত রোববার খুলনার মুখ্য মহানগর হাকিম মেজবাউদ্দিন এ আবেদন মঞ্জুর করেন। এর আগে বুধবার রাতে খুলনার অভিজাত হোটেল সিটি ইন থেকে তাকে গ্রেফতার করে সোনাডাঙ্গা থানায় মাদক ও অস্ত্র আইনের দু’টি মামলায় গ্রেফতার দেখানো হয়। মঙ্গলবার রাতে নগরীর মজিদ সরণির হোটেল সিটি ইন থেকে সৈয়দ মনিরুল ইসলাম মনিরকে গ্রেফতার করে র‌্যাব-৬।
 গ্রেফতারের পর র‌্যাব-৬-এর অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম জানান, মনির মদ্যপ অবস্থায় হোটেল সিটি ইনের রেস্টুরেন্টে লাইসেন্স করা পিস্তল দিয়ে লোকজনকে হুমকি দেন। এমন অভিযোগ পেয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬-এর কার্যালয়ে নেয়া হয়। পরে তাকে সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) প্রশান্ত  কুমার দে জানান, দু’টি মামলায় মনিরুল ইসলামকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত মাদক মামলায় জামিন মঞ্জুর করে অস্ত্র মামলায় তাকে জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন। তিনি অস্ত্র মামলায় জামিন শুনানির জন্য ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন।
র‌্যাব-৬ খুলনার অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম জানান, ঘটনার সময় মনিরের এক সহযোগীর হাতে একটি শর্টগান ছিল। তাকে আর খুঁজে পাওয়া যায়নি।
শিল্পপতি সৈয়দ মনিরুল ইসলাম খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি শেখ আবুল কাশেম হত্যা মামলা চার্জশিটভুক্ত আসামী। যদিও এ মামলার বিচার ২২ বছর ধরে স্থগিত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ