ঢাকা, শুক্রবার 12 January 2018, ২৯ পৌষ ১৪২৪, ২৪ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সীতাকুণ্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ও সড়ক দুর্ঘটনায় ১১ জন আহত

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় পৃথক পৃথক গ্যাস সিলিন্ডার বিস্ফোরন ও সড়ক দুর্ঘটনায় ১১ জন আহত হয়েছে।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, গত  মঙ্গলবার চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বাড়বকুণ্ড এসএস রূপান্তর ফ্যাক্টরিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন শ্রমিক অগ্নিদগ্ধ হয়েছে। দগ্ধ শ্রমিকরা হলো, রাম দাশ (২৮), রাজিব দে (২৬) ও মনিরকে (৫৫)। কারখানার বাইরে নিজেদের জন্য ভাত রান্নার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে তিনজন আহত হন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে  মঙ্গলবার  সকাল পৌনে ছয়টার দিকে সীতাকুণ্ডের বার আউলিয়ার ফুলতলা বাজার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দূর্ঘটনায় ৮ জন আহত হয়েছে। এতে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সীতাকু- থেকে ছেড়ে যাওয়া শহরমুখী একটি ৮ নং মিনি বাস (চট্টমেট্রো-জ-১১-১০৪৫) ফুলতলা বাইপাস সড়কে যাত্রী নামানোর সময় একই মুখী দ্রুতগতির একটি ট্রাক (ঢাকা-মেট্রো ট ২০-২২৬২) পিছন থেকে ধাক্কা দিলে বাসটি দুমরে মুছরে রাস্তার পার্শ্বে গিয়ে পড়ে। এতে উভর গাড়ির ড্রাইভার হেলপারসহ ৮ জন আহত হয়। আহত বাসের যাত্রী হাফিজ জুট মিলের শ্রমিক, তারা সকাল ৬টায় কাজে যোগদানের জন্য আসছিলো। তাদেরকে স্থানীয় জনসাধারণ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। 

খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে এসে দুইটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ