ঢাকা, শনিবার 13 January 2018, ৩০ পৌষ ১৪২৪, ২৫ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহী শাহমখদুম মেডিকেল কলেজের পঞ্চম ব্যাচ ওরিয়েন্টেশন

রাজশাহী : শাহমখদুম মেডিকেল কলেজের ৫ম ব্যাচের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের উপাচার্য ডা. মাসুম হাবিব                                   -সংগ্রাম

রাজশাহী অফিস : রাজশাহী শাহমখদুম মেডিকেল কলেজের ৫ম ব্যাচের প্রথম বর্ষের ওরিয়েন্টেশন উপলক্ষে গত বৃহস্পতিবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মেডিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডীন ও রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আনোয়ার হাবিব, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও ম্যানেজিং ডিরেক্টর মনিরুজ্জামান স্বাধীন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক ডা. জাওয়াদুল হক, অধ্যাপক ডা. মো. আজিজুল হক, অধ্যাপক ওয়ালি আহম্মেদ, ডা. এরফান রেজা, ডা. শামীম হোসেন, ডা. মনিরুল ইসলাম, ডা. আব্দুল হান্নান, মনিরুজ্জামান বাবুল প্রমুখ। এতে শিক্ষকম-লী, নতুন ও পুরাতন ছাত্রছাত্রী এবং অভিভাবকবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

 

অনলাইন আপডেট

আর্কাইভ