ঢাকা, রোববার 14 January 2018, ১ মাঘ ১৪২৪, ২৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

কালিহাতীতে দুর্ধর্ষ ডাকাতি ॥ অর্ধকোটি টাকার মালামাল লুট

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে ১৩ জানুয়ারি শনিবার দিবাগত রাত ৩ টায় উপজেলা সদরের কুষ্টিয়ায় সাবেক পৌর কাউন্সিলর ও রাইস মিল ব্যবসায়ী ঈমান আলীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এতে ৩টি পরিবারের প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন টাঙ্গাইলের  অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরীফুল হক, কালিহাতী সার্কেল এ.এস.পি মাসুদুর রহমান মনি ও ডিবির একটি দল।
সরেজমিনে  জানাযায়, ১৩ জানুয়ারি  শনিবার  দিবাগত রাত ৩টায় উপজেলা সদরের কুষ্টিয়ায় সাবেক পৌর কাউন্সিলর ঈমান আলীর বাড়ির সীমানা প্রাচীর টপকে দরজা ভেঙ্গে দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে  ৩টি পরিবারের প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নেয়। পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানাযায়, ১৫/২০ জনের ডাকাত দল বাড়ির মালিক সাবেক পৌর কাউন্সিলর ঈমান আলীর পরিবার থেকে আনুমানিক ৬০ ভরি স্বর্ণ নগদ ১০ লাখ টাকা, ভাড়াটিয়া ন্যাশনাল ব্যাংক কালিহাতি শাখার অফিসার শাওনের পরিবার থেকে ৮ ভরি স্বর্ণ, ৭৮ হাজার টাকা দামের মোবাইল সেট, নগদ ৩ হাজার টাকা, অপর ভাড়াটিয়া  ইনসেপ্টা ফার্মার এমপিও মুরাদ হোসেনের পরিবার থেকে ১ ভরি স্বর্ণ, নগদ ৩৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে লুট করে নিয়ে যায়।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, চাটিপাড়া থেকে তালা কাটার যন্ত্র ৪টি  ও ১টি রামদা উদ্ধার করা হয়েছে, ধারণা করছি এগুলো ঐ ডাকাতিতে ব্যবহার করা হয়েছ। স্থানীয় বাসীন্দারা উপজেলা সদরে এরকম একটি দুর্ধর্ষ ডাকাতিতে চরম নিরাপত্তাহীনতা ও উৎকণ্ঠায় রয়েছে।
পরিদর্শন শেষে টাঙ্গাইলের  অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরীফুল হক সাংবাদিকদের বলেন, আমরা কাজ করছি, মামলা প্রক্রিয়াধীন। আশা করছি খুব দ্রুতই অপরাধীদের ধরতে সক্ষম হবো। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।  উল্লেখ্য, একই বাড়ি থেকে প্রায় ২ মাস আগে ২টি মোটর সাইকেল চুরি যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ