ঢাকা, রোববার 14 January 2018, ১ মাঘ ১৪২৪, ২৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মাওলানা আবদুল জব্বারের ইন্তিকালে বিআইআই-এর জেনারেল সেক্রেটারির শোক

বিআইআই পরিচালিত আধুনিক প্রকাশনীর এজিএম ড. মাওলানা মো. আবদুল জব্বার ১২/১/২০১৮ ভোর ৪টায় ঢাকাস্থ ন্যাশনাল হসপিটালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা, আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে বিআইআই-এর জেনারেল সেক্রেটারি অধ্যাপক এবিএম ফজলুল করিম এক শোকবাণী প্রদান করেন। শোকবাণীতে তিনি বলেন, ড. মাওলানা মো. আবদুল জব্বারের মৃত্যুতে বিআইআই এক যোগ্য ও দক্ষ কর্মকর্তাকে হারালো, তার মৃত্যুতে আমরা বিআইআই ও আধুনিক প্রকাশনীর সাথে সংশ্লিষ্ট সকল দায়িত্বশীল, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীরভাবে শোকাহত। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি, আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। তার শোকসন্তপ্ত পরিবারকে ছবর করার তাওফিক দান করুন।
এদিকে গতকাল শনিবার মরহুম এজিএম ড. মাওলানা আবদুল  জব্বারের বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা ও তার রূহের মাগফিরাত কামনা করে এক দোয়ার অনুষ্ঠান বিআইআই-এর ট্রেজারার আলতাফ হোসাইনের সভাপতিত্বে আধুনিক প্রকাশনীর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে তার কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বিআইআই এর প্রশাসনিক কর্মকর্তা শেখ মুহাম্মদ এনামুল কবির, সহকারী প্রকাশনা ম্যানেজার মো. হাফিজুর রহমান প্রমুখ। সভাপতির আলোচনা ও মুনাজাতের মাধ্যমে দোয়ার অনুষ্ঠান শেষ হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ