ঢাকা, রোববার 14 January 2018, ১ মাঘ ১৪২৪, ২৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে উন্নয়ন মেলার উদ্বোধন

চট্টগ্রাম অফিস: সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা জনগণের সামনে তুলে ধরা, এমডিজি অর্জনে সাফল্য প্রচার এবং এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে জেলা প্রশাসন, চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ১১-১৩ জানুয়ারি পর্যন্ত তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮ বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রার মাধ্যমে উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে   চট্টগ্রামের  জেলা প্রশাসক  মোঃ জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্পদ বড়ুয়া,  সচিব, রাষ্ট্রপতির কার্যালয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবদুল মান্নান, বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম, পরিচালক (স্থানীয় সরকার), দীপক চক্রবর্তী,  অতিরিক্ত পুলিশ কমিশনার, সিএমপি, মাসুদ হাসান, সিভিল সার্জন ডাঃ আজিজুর রহমান প্রমুখ।
র‌্যালি শেষে অতিথিবৃন্দ প্রধানমন্ত্রী কর্তৃক গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উন্নয়ন মেলা ২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর প্রধান অতিথি মেলায় আগত সরকারি বিভিন্ন দফতরের স্টল ঘুরে দেখেন। বিকেল ৩টায় মেলা প্রাঙ্গণে “শেখ হাসিনার দর্শন, বাংলাদেশের উন্নয়ন” কে প্রতিপাদ্য করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবদুল মান্নান, বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। ২য় বারের মতো চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে আয়োজিত উন্নয়ন মেলা ২০১৮ আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।
 উল্লেখ্য, এবারের মেলায় ১১৯টি স্টলে বিভিন্ন সরকারি দফতর অংশগ্রহণ করেছে। জেলা প্রশাসক, চট্টগ্রাম মোঃ জিল্লুর রহমান চৌধুরী মেলার সফলতায় সকলের সর্বাক্তক সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ