ঢাকা, রোববার 14 January 2018, ১ মাঘ ১৪২৪, ২৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে জরুরী খাদ্য সহায়তা প্রদান

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধায় ২০১৭ সালের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে জরুরী খাদ্য সহায়তা হিসেবে অর্থ প্রদান প্রকল্পের লার্নিং শেয়ারিং কর্মশালা  রবিবার জেলা প্রশাসকের কম্পিউটার ল্যাব কক্ষে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই কর্মশালায় জেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রকল্প  বাস্তবায়ন কর্মকর্তা, ইউপি সদস্য ও চরাঞ্চল থেকে আগত উপকার ভোগী নারীরা অংশ গ্রহণ করেন। জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন গণউন্নয়ন কেন্দ্র এই কর্মশালাটির আয়োজন করে।
কর্মশালায় অন্যান্যদের  মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবিএম সাদিকুর রহমান, বিশ্ব খাদ্য কর্মসূচীর রংপুর বিভাগীয় প্রোগ্রাম এসোসিয়েট শাহীন সুলতানা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা কেএম ইদ্রিস আলী, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, গোবিন্দগঞ্জের উপজেলা ভাইস চেয়ারম্যান আফসারী বেগম, গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ প্রধান প্রমুখ।
প্রসঙ্গত উল্লেখ্য যে, বিশ্ব খাদ্য কর্মসূচীর সহায়তায় ২০১৭ সালে গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে জরুরী খাদ্য প্রদান প্রকল্পের কার্যক্রম শুরু করা হয়। এই প্রকল্পটি বাস্তবায়নের অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ে এই কর্মশালার আয়োজন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ