ঢাকা, রোববার 14 January 2018, ১ মাঘ ১৪২৪, ২৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শাহজাদপুরে র‌্যাবের ভুয়া সদস্য গ্রেপ্তার

শাহজাদপুর সংবাদদাতা: গত সোমবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছী বাস স্ট্যান্ডে এক ভূয়া র‌্যাব সদস্যকে আটক করে পুলিশের কছে সোপর্দ করেছে এলাকাবাসী। তার নাম মো. আফজাল মিনহাজ সংগ্রাম, সে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার চ-ীপুর গ্রামের এরশাদ আলীর ছেলে।
থানা পুলিশ ও এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, উপজেলার তালগাছী বাস স্ট্যান্ডে নিজেকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে মাংস বিক্রেতা বাবলু কসাইএর নিকট থেকে ১৫কেজি গরু এবং ১৩ কেজি খাসীর মাংস ক্রয় করে। মাংসের টাকা র‌্যাব-১২ সদর অফিস সলঙ্গা থেকে নেয়ার জন্য বলে মোটর সাইকেলযোগে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় পাওনা টাকা নিয়ে উভয়ের মধ্যে কথাবার্তা হওয়ার এক পর্যায়ে অনেক লোকজনের জমায়েত হয়।
এক পর্যায়ে সে ভূয়া র‌্যাব সদস্য হিসেবে সন্দেহ হলে এলাকাবাসীরা তাকে আটক করে বিষয়টি থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ উপস্থিত হয়ে তাকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক তদন্ত রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়ায় ভুয়া র‌্যাব সদস্যর নিকট থেকে প্রতিরক্ষা মন্ত্রনালয়ের ছাপ বিশিষ্ট একটি ভূয়া পরিচয়পত্র ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় বাবুল কসাই বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ