ঢাকা, সোমবার 15 January 2018, ২ মাঘ ১৪২৪, ২৭ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামী ঐক্যজোটের মতবিনিময়

কিশোরগঞ্জ সংবাদদাতা: ইসলামী ঐক্যজোটের জাতীয় সম্মেলনকে সামনে রেখে কিশোরগঞ্জে ওলামা মাশায়েখদের সঙ্গে মত বিনিময় করেছে জোটের কেন্দ্রীয় নেতারা। গত শনিবার দুপুরে ইসলামী ঐক্যজোটের কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুর রকিব।
প্রধান অতিথির বক্তৃতায় মাওলানা আবদুর রকিব বলেন, দেশের ইতিহাসে উলামা মাশায়েখদের ভূমিকা রয়েছে।  ১৯৯০ সাল থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। কখনো ইসলাম বিরোধী কোনো  কোনো অপশক্তির কাছে আপোস করেনি। তিনি আরও বলেন, বিএনপি এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক দল ইসলামী ঐক্যজোট এদেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে জোটের সঙ্গে ছিল, আছে এবং থাকবে। তিনি এ সময়  এ নিয়ে কোনো অপপ্রচারে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহ্বান জানান।
জোটের জেলা যুগ্ম-আহ্বায়ক মুফতি মীর শফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কামরুজ্জামান রুকন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, বিএনপি নেতা মিজানুর রহমান স্বপন,  জেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক রমজান আলী, শুরা সদস্য মাস্টার ফজলুল হক, ইসলামী ঐক্যজোটের সহ-সভাপতি মাওলানা মোবারক হোসেন, মাওলানা এনায়েত উল্লাহ, মাওলানা তৈয়বুর রহমান ভৈরবী, প্রভাষক মাওলানা হাদিউল ইসলাম, মাওলানা আবুল বাসির, মওলানা আতিকুর রহমান, মাওলানা এনামুল হক মাদানী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ