ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

দুদকে ৪১ জনের চাকরির সুযোগ

সংগ্রাম অনলাইন ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তারা আটটি পদে ৪১ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।  

যে পদগুলোতে জনবল নিয়োগ দিবে:

সহকারী পরিদর্শক, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, লাইব্রেরিয়ান, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, অভ্যর্থনাকারী কাম টেলিফোন অপারেটর, নিরাপত্তারক্ষী, অফিস সহায়ক।

পদের নাম : সহকারী পরিদর্শক

পদটিতে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৪১ হাজার ৩৪১ টাকা।

পদের নাম : সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম : লাইব্রেরিয়ান

পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১‌১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

পদটিতে আট জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম : ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর

পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পদের নাম : অভ্যর্থনাকারী কাম টেলিফোন অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

যেসব জেলার লোকজন আবেদন করতে পারবেন

ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ, কক্সবাজার, নওগাঁ, রাজশাহী, রংপুর, নীলফামারী, মৌলভীবাজার, সুনামগঞ্জ, গাজীপুর, ঝিনাইদহ, ভোলা, নেত্রকোনা, হবিগঞ্জ, দিনাজপুর, কুষ্টিয়া, বগুড়া, ফেনী, লক্ষ্মীপুর, সাতক্ষীরা, কিশোরগঞ্জ, পঞ্চগড়, মেহেরপুর, পাবনা, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, শরীয়তপুর, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম, নাটোর, খুলনা, নড়াইল, বান্দরবন, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, যশোর, মুন্সিগঞ্জ জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।  

পদের নাম : নিরাপত্তারক্ষী

পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

পদের নাম : অফিস সহায়ক

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়স-সীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যেসব জেলার লোকজন আবেদন করতে পারবেন

চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জ, কক্সবাজার, সিলেট, যশোর, হবিগঞ্জ, মানিকগঞ্জ, ঠাকুরগাঁও, সুনামগঞ্জ, লক্ষ্মীপুর, ব্রাক্ষ্মণবাড়িয়া, ময়মনসিংহ, ভোলা, গাইবান্ধা, বান্দরবন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে acc.teletalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ২৮ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত জানতে ভিজিট করুন :  www.acc.org.bd

অনলাইন আপডেট

আর্কাইভ