ঢাকা, মঙ্গলবার 16 January 2018, ৩ মাঘ ১৪২৪, ২৮ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাস পুড়ানোর মামলায় ১০ আসামীর জামিন বহাল

সিলেটে ২০১২ সালে ছাত্রলীগ ক্যাডাররা এমসি কলেজের ছাত্রাবাসে অগ্নিসংযো করে -ফাইল ছবি

সিলেট ব্যুরো : সিলেটের মুরারী চাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাস পুড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলায় ১০ আসামীর জামিন বহাল রেখেছেন আদালত। গতকাল সোমবার সিলেটের প্রধান মহানগর বিচারিক আদালতের বিচারক সাইফুজ্জামান হিরোর আদালতে জামিনের আবেদন করলে তিনি জামিন বহালের আবেদন মঞ্জুর করেন।
সিলেটের প্রধান বিচারিক আদালতের এপিপি মাহফুজুর রহমান জামিন বহালের সত্যতা নিশ্চিত করে জানান, আগে আসামীরা হাইকোর্ট থেকে ৪২ দিনের জামিন নেন। জামিন শেষ হলে তারা আদালতে হাজির হয়ে জামিন বহালের আবেদন করলে আদালত তাদের জামিন বহালের আবেদন মঞ্জুর করেন।
জামিনপ্রাপ্তরা হলেনÑ সিলেট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট মো.আলমগির, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পঙ্কজ পুরকায়স্থ, সাবেক সদস্য সৌরভ দাস, বাবলা, মো. আতিকুর রহমান, মৃদুলকান্তি সরকার এবং আবু সরকার।
উল্লেখ্য, ২০১২ সালের ৮ জুলাই রাতে মেধার ভিত্তিতে ছাত্রাবাসে বসবাসকারী ছাত্রশিবিরি নেতাকর্মীদের বিতাড়িত করার নামে আগুনে পুড়ানো হয় এমসি কলেজের ছাত্রাবাসের ৩টি ব্লক। পরে এ ঘটনায় তৎকালিন ছাত্রাবাসের সুপার বশির আহমদ বাদী হয়ে এসএমপির শাহপরাণ থানায় একটি মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ