ঢাকা, মঙ্গলবার 16 January 2018, ৩ মাঘ ১৪২৪, ২৮ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মনোনয়ন পেলে প্রচার শুরু করবো -তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার : মনোনয়ন পাওয়ার পরই ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনের প্রচার শুরু করবেন বলে জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল। গতকাল সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেওয়ার পর সাংবাদিকদের একথা বলেন তিনি।
তাবিথ আউয়াল বলেন, মনোনয়ন পাওয়ার জন্য আবেদনপত্র জমা দিয়েছি। আমি গর্বিত কারণ, দল এমন একটি প্রক্রিয়ায় এবার মনোনয়ন দিতে যাচ্ছে যেখানে নবীন ও প্রবীণদের জন্য একই রকম ব্যবস্থা রয়েছে। আজ (গতকাল) রাতে মনে হয় আমাদের সঙ্গে সাক্ষাৎ করে মনোনয়ন প্রক্রিয়া চূড়ান্ত করা হবে। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবে। এরপরই আমি প্রচার শুরু করবো। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি।
এসময় তাবিথ সাংবাদিকদের বলেন, গত নির্বাচনের আগে দল ও ২০ দলীয় জোট আমাকে সমর্থন দিয়েছিল। প্রচারে ব্যাপক সাড়াও পেয়েছিলাম। জনমত  তৈরি করতে পেরেছিলাম। কিন্তু ওই নির্বাচন প্রত্যাশা অনুযায়ী হয়নি। গত নির্বাচনে যারা ভোট দিতে পারেনি তারা এবার আমাকে ভোট দিয়ে জয়ী করবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ