বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দুই ট্রলি চালক নিহত

রাজশাহী অফিস : রাজশাহীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দুই ট্রলি চালক নিহত হয়েছেন। গতকাল সোমবার গোদাগাড়ী ও পুঠিয়ায় এই দু’টি ঘটনা ঘটে।
রাজশাহীর পুঠিয়া উপজেলা ইট বোঝাই একটি ট্রলি উল্টে এর চালক খোকন মিয়া (২৫) নিহত হন। তিনি  জেলার পবা হরিয়ান পূর্বপাড়া এলাকার আরমান আলীর ছেলে। সোমবার দুপুরে পুঠিয়ার বড় ধাদাস ঢালান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি খাদে পড়ে গেলে ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান খোকন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার লাশ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় ট্রলির হেলপারকে হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে গোদাগাড়ী সংবাদদাতা জানান, সোমবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকায় কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভটভটি খাদে পড়ে গেলে এর চালক কালু শেখ (২৮) নিহত হন। তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পাহাড়পুর গ্রামের মুনসুর আলী শেখের ছেলে। পুলিশ জানায়, কালু মুরগি বোঝাই ভটভটি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিলেন। পথে সুলতানগঞ্জ এলাকায় কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি নিয়ে খাদে পড়ে যান। এতে ঘটনাস্থলেই কালু নিহত হন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহত চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
আবারো কর্মবিরতি
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী একদফা একদাবি আদায়ের লক্ষ্যে সারা দেশের মতো দুইদিনের কর্মবিরতি শুরু করে। গতকাল সোমবার সকাল নয়টা থেকে গোদাগাড়ী পৌরসভায় প্রধান ফটকের সামনে এই কর্মসূচি পালিত হয়।
গোদাগাড়ী পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে এই কর্মসূূচি শুরু হয়। এ সময় জানানো হয়, সকল কর্মকর্তা প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে সকল সরকারি সুবিধা ভোগ করে। কিন্তু পৌরসভায় একই রকম পরিশ্রম করে সেই সুবিধা পাচ্ছে না। তারা অবিলম্বে সরকারি কোষাগার হতে বেতন ভাতা প্রদান করতে হবে। না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ