ঢাকা, বুধবার 17 January 2018, ৪ মাঘ ১৪২৪, ২৯ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

কালিহাতীতে মা সমাবেশ

এম এম হেলাল, কালিহাতী (টাঙ্গাইল) : মা ও নবজাতক শিশুর স্বাস্থ্য উন্নয়নে কমিউনিটি ভিত্তিক প্রকল্প (আইইসিএমএনসিএইচ)’র আওতায় টাঙ্গাইলের  কালিহাতীতে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।
১৪ জানুয়ারি উপজেলার পাথালিয়া কে.এ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পাথালিয়া কমিউনিটি ক্লিনিক এর আয়োজনে, পাটনার্স  ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি)’র বাস্তবায়নে এবং ইউনিসেফ ও কোইকা’র সহযোগিতায় মা সমাবেশের উদ্বোধন করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার ।
বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী । বিশেষ হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মজিদ তোতা, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডাঃ বেলায়েত হোসেন, পিএইচডি’র টাঙ্গাইল জেলা সমন্নয়কারী ফেরদৌস, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী (ভুট্টো), পাথালিয়া কমিউনিটি ক্লিনিক এর সহ-সভাপতি আলহাজ্ব ছমির উদ্দিন প্রমুখ । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট দীপক রঞ্জন সরকার ।
স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখায় পাথালিয়া কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি সোহেল রানাকে সাপ্তাহিক যুগধারা ও ইউনিসেফ’র সৌজন্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ।

অনলাইন আপডেট

আর্কাইভ