ঢাকা, বুধবার 17 January 2018, ৪ মাঘ ১৪২৪, ২৯ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

জয়পুরহাট আওয়ামী লীগের ৩ সদস্যকে অব্যাহতি

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ৩ সদস্যকে অনিয়মতাত্রিক ও গঠতন্ত্র বহির্ভতভাবে অব্যাহতি প্রদানের প্রতিবাদে রবিবার সংবাদ সম্মেলন, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতৃবৃন্দ।
রবিবার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন লিখিত বক্তবে বলেন শনিবার কথিত সভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলার চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পুনট ইউনিয়নের চেয়ারম্যান আঃ কুদ্দুস ফকির এবং মাত্রাই ইউনয়নের চেয়ারম্যান আনম শওকত হাবিব লজিককে ৭১এর ঘাতক ও শান্তি কমিটির সদস্যের নাতি ও ছেলে হওয়ার কথিত অভিযোগ এনে, তাদের অগঠনতান্ত্রিকভাবে অব্যাহতি দিয়েছেন। তিনি আরো বলেন জনপ্রিয় ওই সব নেতাদের বিরুদ্ধে অব্যাহতি প্রদানের ঘটনাটি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে হারানোর একটি চক্রান্তÍ।
সংবাদ সম্মেলনে জয়পুরহাট পৌরসভার মেয়র ও  পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, যারা দলের গঠন্তত্র মানে না এবং যারা নিজেদের স্বার্থের জন্য দলের ক্ষতি করছে তাদের জেলার ৫টি  পৌর এলাকায় সর্বত্র প্রতিহত করা হবে।
আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধঅরণ সম্পাদক ও  পৌর মেয়র অবসর চৌধুরী বলেন আক্কেলপুর উপজেলায়  জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে প্রতিহত করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ