ঢাকা, রোববার 18 February 2018, ৬ ফাল্গুন ১৪২৪, ১ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রাজনৈতিক মামলা প্রত্যাহার না হলে নির্বাচন হতে দেবো না: ফখরুল

ফাইল ফটো

সংগ্রাম অনলাইন ডেস্ক: বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে করা রাজনৈতিক মামলা মামলা প্রত্যাহার করা না হলে আগামী একাদশ সংসদ নির্বাচন করতে দেবেন না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল রাজনৈতিক মামলা প্রত্যাহারের দাবী করেন।

এসময় ফখরুল বলেন: আমাদের নেত্রী (খালেদা জিয়া) সপ্তাহে তিনদিন আদালতে যাবেন আর আপনি (শেখ হাসিনা) হেলিকপ্টারে ঘুরে বেড়াবেন, তা হবে না। আমাদেরকে কারাগারে রেখে কোন নির্বাচন দেশে হবে না।

‘আমাদের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড দিতে হবে। তারপরই নির্বাচন। নির্বাচন হবে একটি নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে’, বলেন বিএনপি মহাসচিব।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে রাজধানীর নয়াপল্টনে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব দাবী জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয়তাবাদী মহিলা দল ত্রাণ বিতরণ কর্মসূচির আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, আমাদেরকে কারাগারে রেখে এ দেশে কোন নির্বাচন হবে না। আমাদের নেতাকর্মীদের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ