ঢাকা, মঙ্গলবার 23 January 2018, ১০ মাঘ ১৪২৪, ৫ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আজ আদালতে যাবেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার: জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আজ মঙ্গলবার আদালতে যাবেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। তিনি জানান, গুলশানের বাস ভবন থেকে সকাল ১০টায় আদালতের উদ্দেশ্যে বিএনপি চেয়ারপার্সনের যাত্রা শুরু করার কথা রয়েছে।
পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদরাসায় স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে মামলা দুটির কার্যক্রম চলছে। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের তারিখ নির্ধারণ রয়েছে।  এর আগে গত বৃহস্পতিকার ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি ধার্য করেন আদালত।
এদিন জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার অপর আসামী শরফুদ্দিনের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করবেন তার আইনজীবী আহসান উল্লাহ। এর আগে গত বৃহস্পতিবারও তিনি যুক্তিতর্ক উপস্থাপন করেন। এর আগে গত ১৬ জানুয়ারি বিএনপি প্রধান বেগম খালেদা জিয়ার যুক্তিতর্ক শেষ হয়েছে। ওইদিন খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক শেষ করেন তার আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ। গত ১১ জানুয়ারি ওই দুই মামলার পরবর্তী তারিখ ১৬, ১৭ ও ১৮ জানুয়ারি ধার্য করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ