ঢাকা, বুধবার 24 January 2018, ১১ মাঘ ১৪২৪, ৬ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ম্যাগজিন ও বিদেশী পিস্তল, সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক, ধারালো অস্ত্রসহ সালাউদ্দিন (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোর রাতে উপজেলার সুরিয়াবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুর ২টার দিকে রূপগঞ্জ থানা পুলিশ সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়নি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত সালাউদ্দিন সরিয়াবো এলাকার চাঁন মিয়ার ছেলে। এদিকে, সালাউদ্দিন গ্রেফতারের পর থেকেই এলাকায় জনমনে স্বস্থ্যি ফিরে এসেছে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন সরকার জানান, সুরিয়াবো এলাকার সালাউদ্দিন, কালাম ও ইসমাইলসহ তাদের লোকজন দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা, জমি জাল-জালিয়াতি, ভুয়া চেক প্রদান করে প্রতারণা, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন ধরনের অপরাধ মুলক কর্মকান্ড করে আসছে।
ভোরে সুরিয়াবো এলাকার আহাম্মদ আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় ম্যাগজিন ও বিদেশী পিস্তল, সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সিল, বিভিন্ন ব্যাংকের ভুয়া চেক, ধারালো অস্ত্র উদ্ধারসহ সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়। এছাড়া সহযোগী কালাম ও ইসমাইলসহ সহযোগীরা পালিয়ে যায়। সালাউদ্দিনসহ তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ডজন খানেকের বেশি মামলা রয়েছে।
এলাকাবাসী অভিযোগ করে জানান, সালাউদ্দিনসহ তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়ছে এলাকাবাসী। এ বাহিনীর অপরাধমুলক কর্মকান্ডের প্রতিবাদ করতে গিয়ে অনেকেই হামলাসহ বিভিন্ন নির্যাতনের শিকার হতে হয়েছে। গ্রেফতারের সংবাদ পর থেকেই এলাকায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ