ঢাকা, বুধবার 24 January 2018, ১১ মাঘ ১৪২৪, ৬ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

পাগলা কুকুরের কামড়ে ১৯ জন আহত

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া, বড়ইছুটি ও হিজলহাটি গ্রামে একটি পাগলা কুকুরের কামড়ে ১৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে শিশুর সংখ্যাই বেশি। আহতদের মধ্যে বৃদ্ধ ও তরুনও রয়েছে। এছাড়া দুইটি গরুকেও কামড়েছে।
কুকুরের কামড়ে আহতরা মঙ্গলাবার বিকালে ও বুধবার কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।
এলাকাবাসী ও কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে জানা গেছে, গাজীপুরের কাালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার একটি পাগলা কুকুর মঙ্গলবার বিকালে সড়ক দিয়ে হিজলহাটির দিকে যাচ্ছিলো। এসময় পথে যাকে পেয়েছে তাকেই কামড়ে আহত করেছে। বুধবার ভোরে হিজলহাটি জামে মসজিদের ইমাম শাকিল আহমেদ (২৬) ফজরের নামাজের পর মসজিদের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এসময়ে ওই পাগলা কুকুরটি তার কাপালে কামড়ে দেয়। পরে কুকুরটি এলাকাবাসী ধাওয়া করলে কুকুরটি বাড়ইপাড়ার দিকে দৌড়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় সকালে আরো ৩ জনকে কামড়ে দিয়েছে।
আহতদের মধ্যে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্থি করা হয়েছে শ্রী লাল (৮), সুরাইয়া আক্তার (৫), সাথী আক্তার (৮), মনি আক্তার (১১), মেহেদী হাসান (১৮),  রুমা পারভীন (৮),  অসিফা আক্তার (৮),আতিকুল ইসলাম (১৬),শাকির হোসেন (২০), জান্নাতুল (৭), আলিফা আক্তার (৫), মারুফ হাসান (৯), সেলিনা আক্তার (২৫), খায়রুল ইসলাম (৪০), ইসরাফিল হোসেনের (১২),মোসলেম মৃধা (৩৫), হাবিবুল্লা (৮) ও রুমান হোসেন (৯)। এছাড়াও হিজলহাটি গ্রামের মো. মতি মিয়া ও ইউনুছ আলীর দুইটি গরুকেও কামড়েছে। হিজলহাটি গ্রামের মোসলেম মৃধা জানান সকালে বাড়ির পাশে দাড়িয়ে রোদ পোহাচ্ছিলেন এমন সময় লাল রংয়ের একটি কুকর তার দিকে তেরে আসে। কুকুরটিকে তারা করলে সে তার পায়ে কামড়ে পালিয়ে যায়।
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক প্রবীর কুমার সরকার জানান, হাসপাতালে এপর্যন্ত ১৯ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া কুকুরে কামড়ের বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ