ঢাকা, বৃহস্পতিবার 25 January 2018, ১২ মাঘ ১৪২৪, ৭ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ডিবি পরিচয়ে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : গোয়েন্দা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের পরিচয় দিয়ে ছিনতাই করে এমন একটি চক্রের তিন সদস্যকে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- ইলিয়াস সিকদার (২৮), মো. নাসির (৩২) ও মো. মিলন সিকদার (২৯)।
মঙ্গলবার রাতে বিমানবন্দর এলাকায় থেকে গ্রেফতার করে তাদের কাছ থেকে দুটি পিস্তল, চার রাউন্ড গুলী ও একটি প্রাইভেটকার জব্দ করা হয় বলে জানান র‌্যাব-১ এর অপারেশন অফিসার সিনিয়র এএসপি সামিরা সুলতানা। তিনি বলেন, গাড়িতে দুই জোড়া পুরাতন হ্যান্ডকাপ, সিগনাল লাইট, একটি লাঠি এবং র‌্যাব, পুলিশ ও ডিবি লেখা বোর্ড পাওয়া যায়।
র‌্যাব কর্মকর্তা সামিরা বলেন, পুলিশ, র‌্যাব বা গোয়েন্দা পুলিশের ভুয়া পরিচয়ে ছিনতাইয়ের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
ভেজাল প্রসাধনীসহ আটক ২
কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে ভেজাল প্রসাধনীসহ দুজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ। তারা হলেন- মফিজুল ইসলাম ওরফে মোফেজ ও মো. সাইফ মাহমুদুল ওরফে বিল্লাল। গতকাল বুধবার দুপুরে রাজধানীর মিন্টো রোড়ে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) দেবদাস ভট্টাচার্য।
তিনি বলেন, মঙ্গলবার রাতে কামরাঙ্গীরচর এলাকায় অভিয়ান চালিয়ে ভেজাল প্রশাধনী তৈরি চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮৫টি সেভিংফোম, ৩৮৪টি স্ক্রাব, ৩৫টি ক্যাস্টর ওয়েল, ৩৫টি ক্লিন্সার মিল্ক, ২০টি ফাইন বডি লোশন, ৪১২টি ফেয়ারনেস স্পেশাল কেয়ার ক্রিম, ১০০টি কিউকুম্বার ফেস ওয়াশ, ১০০টি হার্বাল কিউকুম্বার প্যাক, ৫০টি নেইল পলিশ রিমুভার ক্রিমসহ আনুমানিক দুই লাখ ২০ হাজার ৪শ’ টাকা মূল্যের ভেজাল প্রসাধনী উদ্ধার করা হয়। প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবৎ উৎপাদনকৃত ভেজাল প্রসাধনী রাজধানীসহ দেশের বিভিন্ন মার্কেটে বিক্রি করে আসছে বলেও জানান দেবদাস ভট্টাচার্য।

অনলাইন আপডেট

আর্কাইভ