ঢাকা, বৃহস্পতিবার 25 January 2018, ১২ মাঘ ১৪২৪, ৭ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কোকোর কবর জিয়ারত করলেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গতকাল বুধবার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে তার কবর জিয়ারত শেষে দোয়া ও মুনাজাত করেন -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : মৃত্যুবার্ষিকী দিন গতকাল বিকেলে পরিবারের সদস্যদের নিয়ে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করলেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আদালত থেকে ফিরে গুলশানের বাসা থেকে বিকেল পৌনে পাঁচটায় পরিবারের সদস্যদের নিয়ে বনানী কবরস্থানে আসেন বিএনপি চেয়ারপার্সন। ছোট ছেলের কবরের পাশে বসে নিরবে তিনি কুরআন শরীফ পড়েন কিছুক্ষণ।
এ সময়ে খালেদা জিয়ার সেজ বোন সেলিনা ইসলাম, ভাই মরহুম সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন আহমেদ, ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতেমাসহ কয়েকজন আত্বীয় স্বজন উপস্থিত ছিলেন। এর আগে খালেদা জিয়া পরিবারের সদস্যসহ নেতা-কর্মীদের নিয়ে ফাতেহা পাঠ করে বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, রুহুল আলম চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, গাজী মাজহারুল আনোয়ার, কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, ফজলুল হক মিলন, নুরী আরা সাফা, নাজিমউদ্দিন আলম চৌধুরী, তাবিথ আউয়াল, আফরোজা আব্বাস, সাইফুল ইসলাম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, হেলাল খান, রাজীব আহসান, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় গুলশানের বাসা ‘ফিরোজা‘ ও চেয়ারপার্সনের কার্যালয়ে কোকোর স্মরণে আলাদা আলাদা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকালে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে কোকোর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে কোকো মারা যান।

অনলাইন আপডেট

আর্কাইভ