ঢাকা, শুক্রবার 26 January 2018, ১৩ মাঘ ১৪২৪, ৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

পুলিশের আপত্তিকর ও অনৈতিক আচরণ  ন্যায় বিচার এবং আইনের শাসনের পরিপন্থী - রফিকুল ইসলাম খান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা জেলার ফুলতলা উপজেলা শাখার নায়েবে আমীর আবুল হোসেন মোড়ল এবং সেক্রেটারি অধ্যাপক মোস্তফা-আল-মুজাহিদসহ ৫জন নেতা-কর্মীকে গত ২৩ জানুয়ারি গভীর রাতে তাদের স্ব-স্ব বাড়ি থেকে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান। তিনি বলেন, উক্ত ৫ জন নেতা-কর্মীকে গ্রেফতার করার পর পুলিশ তাদের মিথ্যা মামলায় জড়ানোর উদ্দেশ্যে মিথ্যা প্রচারণা চালাচ্ছে। 

গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, পুলিশ তাদের বিরুদ্ধে স্থানীয় মাদ্রাসায় গোপন বৈঠক ও তাদের নিকট থেকে ৪টি হাত বোমা উদ্ধারের মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। অথচ পুলিশ গভীর রাতে ঘুম থেকে তুলে তাদেরকে স্ব-স্ব বাড়ি থেকে গ্রেফতার করেছে। এতেই প্রমাণিত হয় যে, পুলিশ মিথ্যাচারের সকল সীমা অতিক্রম করেছে। তাদের বিরুদ্ধে পুলিশ যে সব অভিযোগের কথা প্রচার করছে তা সর্বৈব মিথ্যা। তাদের বিরুদ্ধে পুলিশের প্রদত্ত বক্তব্য হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। পুলিশের এ ধরনের আপত্তিকর ও অনৈতিক আচরণ ন্যায় বিচার এবং আইনের শাসনের পরিপন্থী। 

ভিত্তিহীন মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে অবিলম্বে ফুলতলা উপজেলা শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর আবুল হোসেন মোড়ল ও সেক্রেটারি অধ্যাপক মোস্তফা-আল-মুজাহিদসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ