ঢাকা, শুক্রবার 26 January 2018, ১৩ মাঘ ১৪২৪, ৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এ ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং ফর এক্সিকিউটিভ অফিসার্স’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত এক্সিকিউটিভ অফিসারদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন্য ব্যাংকিং’ শীর্ষক ২ সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স ২৫ জানুয়ারি গতকাল বৃহস্পতিবার উদ্বোধন করা হয়। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ নুরুল ইসলাম খলিফা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত এক্সিকিউটিভ অফিসারদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন্য ব্যাংকিং’ শীর্ষক ২ সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স ২৫ জানুয়ারি বৃহস্পতিবার উদ্বোধন করা হয়। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ নুরুল ইসলাম খলিফা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারদের ইসলামী ব্যাংকিং কার্যক্রমে স্বাগত জানান। তিনি বলেন একজন ব্যাংকার গ্রাহকের আমানত ও বিনিয়োগের রক্ষনাবেক্ষণ করেন। এক্ষেত্রে সততা এবং দক্ষতা অর্জনের বিকল্প নেই। তিনি কোর্সে অংশগ্রহণকারী সকলকে প্রশিক্ষণলব্দ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ