ঢাকা, শুক্রবার 26 January 2018, ১৩ মাঘ ১৪২৪, ৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে দুর্ধর্ষ সন্ত্রাসী ও ছিনতাইকারী সোহাগ সহযোগী সহ গ্রেফতার ॥ অস্ত্র গুলি উদ্ধার

চট্টগ্রাম অফিস: গত মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মহানগরীর ষোলশহর শিক্ষা বোর্ড অফিসের সামনে থেকে পুলিশ দুর্ধর্ষ সনত্রাসী ও ছিনতাইকারী নুরুন্নবী ওরফে সোহাগ (২৮) ও সন্ত্রাসী  ফাহিম (২০কে অসত্র গুলি সহ গ্রেফতার করেছে।

পুলিশ বলছে, তাদের কাছ থেকে দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে। 

পুলিশ সূত্র জানায়, গ্রেফতার সোহাগের বিরুদ্ধে পাঁচলাইশসহ নগরীর অন্যান্য থানায় অস্ত্র, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে নয়টি মামলা আছে। তার বড়ভাই ইসমাইল  হোসেন প্রকাশ টেম্পুইয়া সিএমপি’র তালিকাভুক্ত সন্ত্রাসী। ২০১৪ সালে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে সন্ত্রাসী টেম্পুইয়া পঙ্গু হয়ে যায়। এর থেকে তার সন্ত্রাসী কর্মকান্ড নিয়ন্ত্রণ করছিল সোহাগ।

সিএমপি পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর  জানান, গত ১৭ জানুয়ারি বেলা পৌনে ১২টার দিকে পাঁচলাইশ থানার জাতিসংঘ পার্কের সামনে মোটরসাইকেল আরোহী সালাউদ্দিনসহ দুইজনকে মারধর করে সন্ত্রাসীরা। এ সময় তাদের কাছে থাকা দুই লাখসহ মোটরসাইকেল ছিনতাই করা হয়। পরে ওইদিন নগরীর কালুরঘাট সেতু এলাকায় মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া দুই ব্যক্তি থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  মঙ্গলবার ভোরে ষোলশহরের শিক্ষা বোর্ডের সামনে থেকে সোহাগ ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ