ঢাকা, শুক্রবার 26 January 2018, ১৩ মাঘ ১৪২৪, ৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বগুড়ার শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে ৮ লাখ টাকা ছিনতাই

শেরপুর (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে সাড়ে ৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার বিকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ছোনকা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ টাকা উদ্ধারের জন্য তৎপরতা চলাচ্ছে।

শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছোনকা গ্রামের শাহাদত হোসেন অরফে ভোলার ছেলে রাসেদুজ্জামান বলেন গতকাল মঙ্গলবার বিকাল ৩ টার দিকে শেরপুরের ধুনট মোড় এলাকায় আল-আরাফা ইসলামী ব্যাংক থেকে সাড়ে ৮ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে সাহেব আলী ও আনোয়ার হোসেনকে সাথে নিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজারে ধান কেনার জন্য যাচ্ছিলেন। 

পথিমধ্যে ছিনতাইকারীরা ২ টি কালো রঙের মাইক্রোবাস দিয়ে পথরোধ করে ডিবি পুলিশের পরিচয়ে তাদের মারপিট করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ সময় তাদের কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে ধানগড়া এলাকায় ফাকা জায়গা ফেলে দিয়ে চলে যায়। খবর পেয়ে শেরপুর থানা পলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে শেরপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেওয়া হয়েছে এবং টাকা উদ্ধারের পুলিশের একধিক টিম তৎপর রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ