বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪
Online Edition

নবাবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে বাড়িঘর ভাঙচুর, লুটপাট আহত ২

নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা: গত শনিবার সকালে পূর্ব-শত্রুতার জের ধরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের মধ্যম মাগুরা কাঁঠাল পাড়া গ্রামের কৃষক আনছার আলীর বাড়িঘর ভাংচুর, লুটপাট সহ এক নারী সহ দুইজন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছে। কৃষক আনছার আলী অভিযোগ করে জানান ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নায়েব আলী
তার ভাতিজা আরিফুল, শফিকুল, মোশারফ হোসেন, সজল মিয়া  সহ ২০ জনের একটি সংঘবদ্ধ দল তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িঘরে হামলা চালায়। এ সময় আনছার আলীর ছেলে ৮নং মাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন লিটনকে হামলা করে এতে করে তার বাম হাতের তালুতে গুরুতর জখম করে।
তাকে উদ্ধার করতে আসলে তার ছোটবোন মনিরা কেও মারপিট করে। এ সময় হামলা কারীরা  বাড়ির আসবাবপত্র সহ নগদ ২ লাখ টাকা নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত সাবেক ইউপি চেয়ারম্যান নায়েব আলীর সাথে যোগাযোগ করা হলে হামলা করার বিষয়টি তিনি অস্বীকার করেছেন। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ওসি জানান প্রকৃত ঘটনা জানার জন্য উপ-পরিদর্শককে পাঠানো হয়েছে সত্যতা পাওয়া গেলে মামলা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ