শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সরাইলে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি হামলায় যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মেঘনা নদীতে ট্রলারে ডাকাতি হয়েছে। ডাকাতের হামলায় একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। নিহতের নাম সারোয়ার হোসেন (২৪)। নিহত সারোয়ার উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়–ইছাড়া গ্রামের হারুন মিয়ার ছেলে।
ঘটনাটি ঘটেছে গত শনিবার বাদ মাগরিব উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাজাপুর এলাকায় মেঘনা নদীতে।
প্রত্যক্ষদর্শী ও ডাকাতের কবলে পড়া যাত্রীরা জানায়, গত শনিবার বিকেলে একটি পণ্যবাহী ট্রলারে করে (স্টীলের নৌকা) সার, সিমেন্টসহ অন্যান্য মূল্যবান মালামাল নিয়ে সারোয়ারসহ অন্যান্য যাত্রীরা কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে সুনামগঞ্জ জেলার বাদাঘাট এলাকায় যাওয়ার পথে বাদ মাগরিব ট্রলারটি মেঘনা নদীর রাজাপুর এলাকায় পৌঁছলে ৮/১০ জনের একটি নৌ-ডাকাত  অন্য একটি নৌকা দিয়ে এসে তার ট্রলারে উঠে। পরে ডাকাতরা অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ট্রলারে থাকা মালামাল নিয়ে যাওয়ার সময় সারোয়ার, তার চাচতো ভাই আরিফসহ অন্যান্য যাত্রীরা ডাকাতদের বাধা দেয়ার চেষ্টা করে। এ সময় ডাকাতরা ট্রলারের যাত্রীদের এলোপাতাড়ি কোপাতে থাকে।  ডাকাতদের হামলায় সারোয়ার, তার চাচাতো ভাই আরিফ (১৮), উপজেলার লোপাড়া গ্রামের বিল্লাল (৩০) ও অরুয়াইল ধামাউড়া গ্রামের জুনাইদ (৩১) আহত হয়।
তাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় সারোয়ার ও আরিফকে প্রথমে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সারোয়ার মারা যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ