ঢাকা, শনিবার 3 February 2018, ২১ মাঘ ১৪২৪, ১৬ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

শেষ সময়ে ওয়ালটন পণ্য বিক্রির ধুম

২৩ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হচ্ছে ৪ ফেব্রুয়ারি। শেষ মুহূর্তে ব্যাপক ক্রেতা সমাগম ও বেচা-কিনিতে জমজমাট হয়ে উঠেছে মেলা প্রাঙ্গণ। বিশেষ করে, ওয়ালটন প্যাভিলিয়নে চলছে পণ্য বিক্রির ধূম। সাশ্রয়ী দামে উচ্চ গুণগতমানের ফ্রিজ, টিভি, ল্যাপটপ, স্মার্টফোনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য কিনতে বেশিরভাগ ক্রেতাই ভিড় করছেন দেশীয় ব্র্যান্ডটির প্যাভিলিয়নে। আর এই উপচে পড়া ক্রেতা ভিড় দক্ষভাবেই সামলে নিচ্ছেন প্যাভিলিয়নের অভিজ্ঞ কর্মকর্তারা। 

আজ বৃহস্পতিবার মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা সমাগম হয়েছে ব্যাপক। প্রদর্শিত সকল পণ্যের সামনেই ক্রেতা ভিড় ছিল চোখে পড়ার মত। প্রত্যেকেই পছন্দের ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য বাছাইয়ে অত্যন্ত ব্যস্ত। আবার ক্রেতাদের হাতে পছন্দের পণ্য বুঝিয়ে দিতেও ব্যস্ত থাকতে দেখা গেছে সেলস এক্সিকিউটরসহ ক্যাশ কাউন্টারের কর্মকর্তারাদের। প্যাভিলিয়নের বাইরেও পিক আপ ও ভ্যান গাড়িতে ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য বোঝাইয়ে ব্যস্ত ছিল অনেকে। 

ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, সার্বিক পরিস্থিতি ভালো থাকায় এবারের মেলায় শুরু থেকেই ক্রেতা-দর্শণার্থীর সংখ্যা বেশ ভালো। বিশেষ করে ওয়ালটন প্যাভিলিয়নে প্রতিদিনই ক্রেতা-সমাগম হয়েছে চোখে পড়ার মত। দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড হওয়ায় মেলায় আগত বেশিরভাগ ক্রেতা-দর্শনার্থীই অন্তত একবারের জন্য হলেও ওয়ালটন প্যাভিলিয়নে এসেছেন। 

তিনি আরো বলেন, সাশ্রয়ী দামে সেরা মানের ফ্রিজ, টিভি, ল্যাপটপ, স্মার্টফোনসহ বিভিন্ন পছন্দের পণ্য কিনতে শেষ মুহূতে ক্রেতারা ছুটে আসছেন ওয়ালটন প্যাভিলিয়নে। উপচে পড়া ক্রেতা ভিড়ও ভালোভাবেই সামলে নিচ্ছেন প্যাভিলিয়নের অভিজ্ঞ কর্মকর্তারা। সার্বিক বিবেচনায় এবারের মেলায় ওয়ালটন বেশ সফল হয়েছে বলেই মনে করছেন তিনি। 

ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলম জানান, এবারের মেলায় সকল শ্রেণী, পেশা ও আয়ের গ্রাহকের কথা বিবেচনা করে সাত শতাধিক মডেলের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস পণ্য নিয়ে এসেছে ওয়ালটন। ফলে, এক জায়গাতেই ক্রেতারা বাজেট অনুযায়ী উচ্চ গুণগতমানের দরকারি সব পণ্য পাচ্ছেন। আবার মেলায় ওয়ালটনের প্রতিটি পণ্যেই ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় নগদ ছাড়। তাই, মেলার শেষ মুহূর্তে পছন্দের পণ্য কিনতে ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতারা ছুটে আসছেন বলে জানান তিনি।  প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ