ঢাকা, সোমবার 5 February 2018, ২৩ মাঘ ১৪২৪, ১৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

পাবনার সাঁথিয়া থেকে ১৩ ক্রেতা-বিক্রেতা গ্রেফতার ॥ বিশেষ ক্ষমতা আইনে মামলা

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা : পাবনার সাঁথিয়ায় শনিবার বিকেলে প্রিয় বাজার হতে নাশকতার সন্দেহে ১৩ জন ক্রেতা-বিক্রেতাকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়েছে পুলিশ। রোববার পাবনা আদালতে তাদেরকে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকেলে সাঁথিয়া পৌর সদরে আবুল প্লাজায় প্রিয় বাজারের বর্ষপুর্তি উপলক্ষে এলাকার সুধিজন ও প্রিয় বাজার বিক্রয় সেন্টারের সাথে জড়িত ব্যাক্তিদের নিয়ে অনুষ্ঠান করার জন্য সমেবেত হচ্ছিল। এ সময় কে বা কারা সাঁথিয়া থানা পুলিশকে খবর দেয় ওই স্থানে জামায়াত শিবির গোপন বৈঠক করছে। এ খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ১৩ জনকে গ্রেফতার করে। পরে তাদের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, প্রিয় বাজারের মার্কেটিং অফিসার মুন্সিগঞ্জ জেলার জাহিদ হাসান (৩০) ও ফরিদপুর জেলার ইলিয়াস হোসেন (৩৩)। অনান্যরা হলো সাঁথিয়া উপজেলার বিভিন্ন এলাকার আসাদুজ্জামান (২১), মোজাম্মেল ঘশ (৩০), মোস্তাক হেসেন (৩৮), আকমল হোসেন (৪২), রুবেল হোসেন (২৬), নিয়ামত আলী (২০), জোবয়ের হোসেন (১৮), মামুন হোসেন (২১), রাশেদুল ইসলাম (২৮), ইদ্রিস আলী (৩৩), আকরামুল হোসেন মঞ্জু (৪০)। উল্লেখ্য, এদের মধ্যে কয়েক জন চাকরিজীবী ও ছাত্র রয়েছে।
 সাঁথিয়া থানার অফিসার ইনর্চাজ হাসান ইনাম জানান, সাঁথিয়া ও সাঁথিয়ার বাইরের বিভিন্ন জেলা থেকে আগত জামায়াত-শিবির আবুল প্লাজার ২য় তলায় প্রিয় বাজার হল রুমে বসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। এ জন্য এদেরকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে ।

অনলাইন আপডেট

আর্কাইভ