ঢাকা, সোমবার 5 February 2018, ২৩ মাঘ ১৪২৪, ১৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

শ্যামলী এনআর পরিবহনের ২টি বাস সার্ভিস ঢাকা-কলকাতাসহ ৫ টি রুটে চলাচল শুরু

বেনাপোল সংবাদদাতা: ঢাকা-কলকাতাসহ ভারতের পাঁচটি রাজ্যে নতুন বাস চলাচল শুরু হয়েছে। ‘শ্যামলী এনআর ট্রাভেলস’ নামে আন্তর্জাতিক রুটে এই নতুন ২টি বাস সার্ভিসের শুভ উদ্বোধন হয়েছে।
শুক্রবার  সকাল সাড়ে ৭ টার সময় ঢাকায় উদ্বোধনের পর বিকাল ৫ টার সময় বাস ২ টি বেনাপোল এসে পৌঁছায়। ঢাকা মেট্রো - ব, ১২-০৪৭৪ নম্বরের বাসে ২৩ জন আর ঢাকা মেট্রো-ব, ১২-০৪৭৫ নম্বরের বাসে ২৪ জন যাত্রী নিয়ে বাস ২টি যাত্রা শুরু করে।
এর আগে রাজধানীর কমলাপুরে বিআরটিসির আন্তর্জাতিক বাস টার্মিনালে পাঁচটি রুটের নতুন এ বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মো. নজরুল ইসলাম এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) চেয়ারম্যান  ফরিদ আহমেদ ভূঁইয়া।
নতুন বাস সার্ভিসের ২টি বাস বেনাপোল এসে পৌঁছালে প্রত্যেক যাত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শ্যামলী এনআর বাস সার্ভিসের বেনাপোল অফিসের ম্যানেজার বাবলুর রহমান বাবু বলেন,  নতুন এই বাসের যাত্রী সেবা আরও বাড়ানো হবে । যাত্রীদের সঙ্গে সু-ব্যবহারের পাশাপাশি যাত্রীসেবার মান বাড়াতে হবে। বর্তমানে ঢাকা-কলকাতা রুটে ভাড়া ১ হাজার ৯০০ টাকা। ঢাকা-শিলং-গৌহাটি আসা যাওয়া ৫ হাজার ১০০ টাকা। টিকিট পাওয়া যাবে  কমলাপুর বিআরটিসির আন্তর্জাতিক বাস টার্মিনাল কাউন্টার,  আরামবাগ শ্যামলী বাস কাউন্টার, কল্যাণপুর ও পান্থপথ শ্যামলী কাউন্টারে।
সপ্তাহের সোম, বুধ  ও শুক্রবার সকাল সাড়ে ৭টা ও রাত ১০ টা ১৫ মিনিটে কমলাপুর থেকে ভারতের গন্তব্যের উদ্দেশে ঢাকা ছাড়বে। আর শনি, মঙ্গল ও বৃহস্পতিবার  ঢাকার উদ্দেশে কলকাতা ছাড়বে শ্যামলী এনআর ট্রাভেলসের বাসগুলো।

অনলাইন আপডেট

আর্কাইভ